বেসিক টু এডভান্স স্পোকেন ইংলিশ

বিশ্বের সর্বাধিক ব্যবহৃত ভাষা হচ্ছে ইংরেজি। এজন্যই যেকোনো রিমোট জব বা আন্তর্জাতিক মার্কেটপ্লেসে ইংরেজি ভাষায় যোগাযোগ করা হয়। এখান থেকে সহজেই আন্দাজ করা যায় ক্যারিয়ারের জন্য এই ভাষা কতোটা গুরুত্বপূর্ণ। তাই আপনি যদি দ্রুততম সময়ে কর্মক্ষেত্রে ব্যবহারের জন্য ইংরেজি শিখতে চান, তাহলে আমাদের Basic to Advanced Spoken English কোর্সটি আপনার জন্য।

আত্মবিশ্বাসের সাথে ইংরেজি বলতে, শিখুন

বেসিক টু এডভান্স স্পোকেন ইংলিশ

কোর্সের মেয়াদ

৩ মাস

লেকচার

৩০+

পরীক্ষা

১৫+

কোর্স ফীঃ ৬,০০০ টাকা

ক্লাস টাইপঃ অনলাইন লাইভ ক্লাস

ক্লাস শুরুর তারিখঃ ২০ই জানুয়ারী ২০২৩

অভিজ্ঞতা অর্জন হয় দক্ষতা বৃদ্ধির মাধ্যমে। আর দক্ষতাই পারে সাফল্যের শিখরে পৌঁছে দিতে। তাই সময় নষ্ট না করি, দক্ষতা বৃদ্ধি করি।

94 Reviews
4.8/5
Students 160
Basic to Advanced Spoken English - CodeClub IT Institute

কোর্সের বিস্তারিত

আপনি কি ইংরেজিতে কথা বলতে ভয় পান? লজ্জা পান? কিভাবে ইংরেজি বলতে শুরু করবেন বুঝতে পারছেন না? কারো সাথে ইংরেজিতে যোগাযোগ করতে পারেন না? চিন্তার কিছু নেই! কোডক্লাব আইটি ইনস্টিটিউটের Basic to Advanced Spoken English Course করে আপনিও ইংরেজিতে কথা বলার ভয়কে জয় করতে পারবেন। আমাদের কোর্সে বেসিক ইংরেজি যেমন শিখতে পারবেন, তেমনি আপনি শিখবেন বিজনেস বা কাজের জায়গায় সর্বাধিক ব্যবহৃত ভোকাবুলারিগুলো। ফর্মাল মিটিং বা প্রেজেন্টেশনে কিভাবে ইংরেজিতে উপস্থাপন করবেন তার বিস্তারিত জানতে পারবেন এই কোর্সের মাধ্যমে। ইংলিশের শুদ্ধ টোন এবং উচ্চারণ সম্পর্কে জানবেন কোর্সের ক্লাসগুলো থেকে। তাছাড়াও পর্যাপ্ত চর্চার জন্য রাখা হয়েছে প্র্যাকটিস ক্লাস, যা এই ভাষা ব্যবহারে আত্মবিশ্বাসী করে তুলবে আপনাকে। তাই Practical Spoken English শিখতে আজই এনরোল করুন আমাদের বেসিক টু এডভান্সড স্পোকেন ইংলিশ কোর্স -এ।

কোর্সের বিস্তারিত

Basic to Advanced Spoken English - CodeClub IT Institute

কোর্স কারিকুলাম

বেসিক টু এডভান্সড স্পোকেন ইংলিশ কোসর্টি এমনভাবে সাজানো হয়েছে, যেনো একজন শিক্ষার্থী কোর্সটি সম্পন্ন করে ইংরেজিতে শুদ্ধভাবে কথা বলতে পারে। দেশি-বিদেশি বিভিন্ন কোম্পানির সাথে যোগাযোগ করতে পারে। কোর্সে প্রতিটি জিনিস ধরে ধরে শেখানো হবে, দক্ষতা যাচায় করতে পরীক্ষা এবং এসাইনমেন্ট দেওয়া হয়। এই কোর্সটি ইংরেজি শিখতে আগ্রহী যে কেউ করতে পারবেন।

এই কোর্স যাদের জন্য

ফ্রিল্যান্সিং এ আগ্রহী

ছাত্র-ছাত্রী

চাকুরী প্রত্যাশী

গৃহিণী

উদ্যোক্তা

ইংরেজি শিখতে আগ্রহী

আপনি যেখানে কাজ করতে পারেন

কোর্সটি সম্পন্ন করে আপনি যেকোনো কোম্পানির সাথে যোগাযোগ করতে পারবেন, সুন্দরভাবে প্রেজেন্টেশন দিতে পারবেন, ফলে আপনার কাজ পাওয়ার আশংকা বেড়ে যাবে। দেশ-বিদেশের বিভিন্ন ছোট-বড় কোম্পানিতে জব করতে পারবেন। আরও বিভিন্ন ধরনের সুযোগ সুবিদা পাবেন।

এক জরিপে দেখা গেছে, কোম্পানিতে জবের পাশাপাশি প্রায় ৫০ শতাংশই ফ্রিল্যান্সিং করে থাকেন। বিশ্বের বিভিন্ন দেশ থেকে ফ্রিল্যান্সার, ফাইভার, আপওয়ার্ক সহ বিভিন্ন মার্কেটপ্লেসে প্রতিদিন অসংখ্য কাজ আসে। ফ্রিল্যান্সিং করতে হলে দেশি বিদেশি ক্লাইন্টের সাথে ইংরেজিতে যোগাযোগ করতে হয়। তাই আপনি যদি ইংরেজিতে দক্ষ হয়ে থাকেন তাহলে আপনার কাজ পাওয়ার আশংকা বেড়ে যাবে।

কোডক্লাব আইটি ইন্সটিটিউটের শিক্ষার্থীদের জন্য বিশেষ সেবা

অনলাইন লাইভ ব্যাচ

আপনি কি প্রবাসী শিক্ষার্থী? অথবা বাসায় বসে নিজে নিজে স্কিল ডেভলপ করতে ইচ্ছুক? আপনার জন্য কোডক্লাব আইটি ইন্সটিটিউট চালু করেছে অনলাইন ব্যাচ। আমাদের অফলাইন ব্যাচের মেন্টর, কোর্স মডিউল আর একই রকম সুযোগ সুবিধা নিয়ে লাইভ ক্লাস পাচ্ছেন আপনার পছন্দমতো যেকোনো সময়ে।

রিভিউ ক্লাস

কোর্স চলাকালীন সময়ে কোন টপিক বা ক্লাস বুঝতে শিক্ষার্থীদের যেন কোন ধরনের অসুবিধার সম্মুখীন না হতে হয়, সেজন্যে আমাদের রয়েছে রিভিউ ক্লাসের ব্যবস্থা। প্রতিটি শিক্ষার্থী যাতে ক্লাস থেকেই ১০০% শিখে যেতে পারে তা নিশ্চিত করাই রিভিউ ক্লাসের উদ্দেশ্য। ব্যস্ততার মাঝেও এখন কোডক্লাব আইটি ইন্সটিটিউটে স্কিল ডেভেলপমেন্ট হবে পুরোদমে।

ফ্রী ইংলিশ কমিনিউকেশন ক্লাস

কোডক্লাব আইটি ইন্সটিটিউটের শিক্ষার্থীরা যেনো দেশি-বিদেশি কোম্পানি অথবা ক্লাইন্টের সাথে ইংরেজিতে যোগাযোগ করতে পারে তার জন্য সকল কোর্সের শেষে রয়েছে ফ্রী ইংলিশ ক্লাস।

ক্লাস ভিডিও

অনেক সময় শিক্ষার্থীরা ক্লাসে কিছু টপিক বুঝতে পারেন না,তাদের জন্য রয়েছে ক্লাস ভিডিও এর সুবিধা। তাই এখন শিক্ষার্থীরা ক্লাস করতে পারেন নিশ্চিন্তে।যেকোন অসুবিধায় ভিডিও দেখে আপনি নিজেই যেকোন সমস্যার সমাধান করতে পারবেন।

লাইফটাইম সাপোর্ট

ট্রেনিং শেষ হলেও আপনার সঙ্গে সম্পর্ক কিন্তু এখানেই শেষ নয়।। কোডক্লাব আইটি ইন্সটিটিউটের শিক্ষার্থী হিসেবে আপনি পাচ্ছেন লাইফ-টাইম সাপোর্ট। অনলাইনে ২৪/৭ সাপোর্ট পাচ্ছেন যেকোনো সময়। আমাদের বিষয় ভিত্তিক অভিজ্ঞ টিম অফলাইন বা অনলাইনে এই সাপোর্ট নিশ্চিত করে থাকেন।

ক্যারিয়ার প্লেসমেন্ট সাপোর্ট

শিক্ষার্থীদের যোগ্যতা অনুযায়ী সঠিক জায়গায় সিভি পৌছাতে কাজ করে থাকে ক্যারিয়ার প্লেসমেন্ট ডিপার্টমেন্ট। এখান থেকে আপনি পাবেন কোর্স পরবর্তী গ্রুমিং এবং ক্যারিয়ার গাইডলাইন বিষয়ক বিভিন্ন সেমিনার। যা ক্যারিয়ার দৌড়ে অন্য যে কারও থেকে আপনাকে এগিয়ে রাখবে অনেকখানি।

কিভাবে ভর্তি হবেন?

আর সময় নষ্ট না করে সিট ফিল-আপ হওয়ার আগেই নিজের পছন্দের কোর্সে ভর্তি হয়ে যান। নিচের ভর্তি হোন বাটনে ক্লিক করে অথবা মেনুতে থাকা Admission Now বাটনে ক্লিক করে প্রসেসগুলো ফলো করে সহজে ভর্তি হয়ে যান আপনার পছন্দের কোর্সে।

সকল কোর্সে ভর্তি চলছে ...

আর সময় নষ্ট না করে ক্যারিয়ার গড়ার লক্ষে ভর্তি হয়ে যান আপনার পছন্দের যে কোন কোর্সে।