ওয়েব ডেভেলপমেন্ট উইথ পাইথন জ্যাঙ্গো

বর্তমান সময়ের সবচেয়ে চাহিদাসম্পন্ন প্রোগ্রামিং ল্যাংগুয়েজের একটি হল পাইথন। সহজ আর ওপেন সোর্সসহ হাই-লেভেল ফ্রেমওয়ার্ক হিসেবে পাইথনের ফ্রেমওয়ার্ক জ্যাঙ্গো– এর জনপ্রিয়তাও এখন তুঙ্গে। তাই আপনি যদি ওয়েব ডেভলপমেন্টে আপনার ক্যারিয়ার গড়তে চান, তাহলে পাইথন জ্যাঙ্গো কোর্সটি হতে পারে আপনার জন্য সেরা পছন্দ।

নাম্বার ওয়ান প্রোগ্রামিং ল্যাংগুয়েজ ও ফ্রেমওয়ার্কে ওয়েব ডেভেলপমেন্ট শিখতে

ওয়েব ডেভেলপমেন্ট উইথ পাইথন জ্যাঙ্গো

কোর্সের মেয়াদ

৬ মাস

লেকচার

৫০+

প্রজেক্ট

১০+

কোর্স ফীঃ ১২,০০০ টাকা

ক্লাস টাইপঃ অনলাইন লাইভ ক্লাস

ক্লাস শুরুর তারিখঃ ১৫ই জানুয়ারী ২০২৩

অভিজ্ঞতা অর্জন হয় দক্ষতা বৃদ্ধির মাধ্যমে। আর দক্ষতাই পারে সাফল্যের শিখরে পৌঁছে দিতে। তাই সময় নষ্ট না করি, দক্ষতা বৃদ্ধি করি।

50+ Reviews
4.8/5
Students 150+
Web Development with Python Django - CodeClub IT Institute

কোর্সের বিস্তারিত

বর্তমানে যে কোনো জটিল ওয়েব অ্যাপ্লিকেশন তৈরিতে পাইথন জ্যাঙ্গো বেছে নিচ্ছেন প্রায় ৭৬% ডেভলপার। সহজে ব্যবহার উপযোগী প্রচুর লাইব্রেরি থাকায় সব সমস্যারই সমাধান পাওয়া যায় দ্রুত। আর এজন্যই আমাদের কোর্সে পাইথনের ব্যাসিক লজিক থেকে শুরু করে প্রোটোটাইপ তৈরি যেমন শেখানো হয়, তেমনি জ্যাঙ্গোর লাইব্রেরি ব্যবহার করাও শেখানো হয়। সেই সাথে এডমিন প্যানেলের কাজ সম্পর্কেও বিস্তারিত শিখতে পারবেন। দেশি-বিদেশি বিভিন্ন জব সাইট বা লিংকডইনে প্রতিদিন দেশ বা দেশের বাইরে থেকে পাইথন ডেভলপমেন্ট সংক্রান্ত অসংখ্য কাজ আসে। প্রতিযোগিতার এই যুগে সার্টিফাইড এই কোর্স আপনাকে এগিয়ে রাখবে ক্যারিয়ারের দৌড়ে।
তাই আপনি যদি ওয়েব ডেভলপমেন্ট, ইউনিট টেস্টিং এবং ফর্ম প্রসেসিং এর বিস্তারিত সবকিছু শিখতে চান তাহলে আমাদের ওয়েব ডেভেলপমেন্ট উইথ পাইথন জ্যাঙ্গো কোর্সটি আপনার জন্য।

কোর্সের বিস্তারিত

Web Development with Python Django - CodeClub IT Institute

কোর্স কারিকুলাম

বেসিক টু এডভান্সড ওয়েব ডেভেলপমেন্ট উইথ পাইথন জ্যাঙ্গো কোর্সটি এমনভাবে সাজানো হয়েছে, যেনো একজন শিক্ষার্থী কোর্সটি সম্পন্ন করে দেশি-বিদেশি বিভিন্ন কোম্পানিগুলোতে জব করতে পারে এবং ফ্রীলান্সিং করতে পারে। এই কোর্সে বিভিন্ন সফটওয়্যার এ ব্যবহার এবং প্রজেক্ট ধরে ধরে কোডিং শিখানো হবে। এখানে আমরা Atom, Pycharm, VS Code, Web Browser ইত্যাদি সফটওয়্যারের কাজ শিখবো। এবং এগুলো ব্যবহার করে কিভাবে ওয়েবসাইট বানাবো তা শিখবো। কোর্সটি সম্পন্ন করে আপনি ফ্রীলান্সিং এবং দেশি-বিদেশি কোম্পানিগুলোতে জব করতে পারবেন।

এই কোর্স যাদের জন্য

ফ্রিল্যান্সিং এ আগ্রহী

ছাত্র-ছাত্রী

চাকুরী প্রত্যাশী

গৃহিণী

প্রবাসী

Web Development with Python Django - CodeClub IT Institute

ওয়েব শিখতে আগ্রহী

আপনি যেখানে কাজ করতে পারেন

কোর্সটি সম্পন্ন করে আপনি যেকোনো কোম্পানির যেকোন ধরনের ওয়েবসাইট তৈরি থেকে শুরু করে ওয়েবসাইট ডেভেলপমেন্ট সব করতে পারবেন। বর্তমানে দেশ-বিদেশের বিভিন্ন কোম্পানিতে পাইথন জ্যাঙ্গো ডেভেলপারের চাহিদা বেড়েই চলেছে। তাই আপনি যদি ওয়েব ডেভেলপমেন্ট উইথ পাইথন জ্যাঙ্গো কোর্স করেন, তাহলে দেশ বা দেশের বাইরে রিমোট অথবা লোকাল জব হিসেবে যেকোনো কোম্পানিতে কাজ করতে পারেন। সাথে ফ্রীলান্সিং করতে পারবেন। এক্ষেত্রে কোডক্লাব আইটি ইন্সটিটিউটের জব প্লেসমেন্ট ডিপার্টমেন্ট শিক্ষার্থীদেরকে সাহায্য করে থাকে।

এক জরিপে দেখা গেছে, কোম্পানিতে জবের পাশাপাশি প্রায় ৫০ শতাংশই ফ্রিল্যান্সিং করে থাকেন। কারণ একজন ফ্রিল্যান্সার স্বাধীনভাবে কাজ করার পাশাপাশি ভাল আয় করতে পারেন। বিশ্বের বিভিন্ন দেশ থেকে ফ্রিল্যান্সার, ফাইভার, আপওয়ার্ক, লেজিট সহ বিভিন্ন মার্কেটপ্লেসে প্রতিদিন ওয়েব ডেভেলপমেন্টের অসংখ্য কাজ আসে। তাই একজন দক্ষ পাইথন জ্যাঙ্গো ডেভেলপার হয়ে থাকেন তাহলে আপনিও হতে পারেন সফল ফ্রিল্যান্সার।

কোডক্লাব আইটি ইন্সটিটিউটের শিক্ষার্থীদের জন্য বিশেষ সেবা

অনলাইন লাইভ ব্যাচ

আপনি কি প্রবাসী শিক্ষার্থী? অথবা বাসায় বসে নিজে নিজে স্কিল ডেভলপ করতে ইচ্ছুক? আপনার জন্য কোডক্লাব আইটি ইন্সটিটিউট চালু করেছে অনলাইন ব্যাচ। আমাদের অফলাইন ব্যাচের মেন্টর, কোর্স মডিউল আর একই রকম সুযোগ সুবিধা নিয়ে লাইভ ক্লাস পাচ্ছেন আপনার পছন্দমতো যেকোনো সময়ে।

রিভিউ ক্লাস

কোর্স চলাকালীন সময়ে কোন টপিক বা ক্লাস বুঝতে শিক্ষার্থীদের যেন কোন ধরনের অসুবিধার সম্মুখীন না হতে হয়, সেজন্যে আমাদের রয়েছে রিভিউ ক্লাসের ব্যবস্থা। প্রতিটি শিক্ষার্থী যাতে ক্লাস থেকেই ১০০% শিখে যেতে পারে তা নিশ্চিত করাই রিভিউ ক্লাসের উদ্দেশ্য। ব্যস্ততার মাঝেও এখন কোডক্লাব আইটি ইন্সটিটিউটে স্কিল ডেভেলপমেন্ট হবে পুরোদমে।

ফ্রী ইংলিশ কমিনিউকেশন ক্লাস

কোডক্লাব আইটি ইন্সটিটিউটের শিক্ষার্থীরা যেনো দেশি-বিদেশি কোম্পানি অথবা ক্লাইন্টের সাথে ইংরেজিতে যোগাযোগ করতে পারে তার জন্য সকল কোর্সের শেষে রয়েছে ফ্রী ইংলিশ ক্লাস।

ক্লাস ভিডিও

অনেক সময় শিক্ষার্থীরা ক্লাসে কিছু টপিক বুঝতে পারেন না,তাদের জন্য রয়েছে ক্লাস ভিডিও এর সুবিধা। তাই এখন শিক্ষার্থীরা ক্লাস করতে পারেন নিশ্চিন্তে।যেকোন অসুবিধায় ভিডিও দেখে আপনি নিজেই যেকোন সমস্যার সমাধান করতে পারবেন।

লাইফটাইম সাপোর্ট

ট্রেনিং শেষ হলেও আপনার সঙ্গে সম্পর্ক কিন্তু এখানেই শেষ নয়।। কোডক্লাব আইটি ইন্সটিটিউটের শিক্ষার্থী হিসেবে আপনি পাচ্ছেন লাইফ-টাইম সাপোর্ট। অনলাইনে ২৪/৭ সাপোর্ট পাচ্ছেন যেকোনো সময়। আমাদের বিষয় ভিত্তিক অভিজ্ঞ টিম অফলাইন বা অনলাইনে এই সাপোর্ট নিশ্চিত করে থাকেন।

ক্যারিয়ার প্লেসমেন্ট সাপোর্ট

শিক্ষার্থীদের যোগ্যতা অনুযায়ী সঠিক জায়গায় সিভি পৌছাতে কাজ করে থাকে ক্যারিয়ার প্লেসমেন্ট ডিপার্টমেন্ট। এখান থেকে আপনি পাবেন কোর্স পরবর্তী গ্রুমিং এবং ক্যারিয়ার গাইডলাইন বিষয়ক বিভিন্ন সেমিনার। যা ক্যারিয়ার দৌড়ে অন্য যে কারও থেকে আপনাকে এগিয়ে রাখবে অনেকখানি।

কিভাবে ভর্তি হবেন?

আর সময় নষ্ট না করে সিট ফিল-আপ হওয়ার আগেই নিজের পছন্দের কোর্সে ভর্তি হয়ে যান। নিচের ভর্তি হোন বাটনে ক্লিক করে অথবা মেনুতে থাকা Admission Now বাটনে ক্লিক করে প্রসেসগুলো ফলো করে সহজে ভর্তি হয়ে যান আপনার পছন্দের কোর্সে।

সকল কোর্সে ভর্তি চলছে ...

আর সময় নষ্ট না করে ক্যারিয়ার গড়ার লক্ষে ভর্তি হয়ে যান আপনার পছন্দের যে কোন কোর্সে।